কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

৫ অক্টোবর ঢাবির হল খুলছে

৫ অক্টোবর ঢাবির হল খুলছে

কড়া নজর প্রতিবেদকঃ

আগামী ৫ অক্টোবর থেকে চতুর্থ বর্ষ ও মাস্টার্সের শিক্ষার্থীদের জন্য অন্তত এক ডোজ টিকা নেওয়ার শর্তে খুলছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) সব আবাসিক হল। শিক্ষার্থীদের টিকা নেওয়ার প্রমাণপত্র ও বিশ্ববিদ্যালয়ের বৈধ পরিচয়পত্র থাকা সাপেক্ষে হলে ঢুকতে দেওয়া হবে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট সভায় এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, অনার্স চতুর্থ বর্ষ ও মাস্টার্সের যেসব শিক্ষার্থীরা অন্তত এক ডোজ টিকা নিয়েছেন তারা বিশ্ববিদ্যালয়য়ের প্রণীত স্ট্যান্ডার্ড অপারেটিং প্রসিডিউর অনুসরণ করে সনদ ও বিশ্ববিদ্যালয়য়ের বৈধ পরিচয়পত্র সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে দেখিয়ে গ্রন্থাগার ও নিজ নিজ হলে উঠতে পারবেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, সংশ্লিষ্ট শিক্ষার্থীরা ২৬ সেপ্টেম্বর সকাল ১০টা হতে বিকেল ৫টা পর্যন্ত কেন্দ্রীয় গ্রন্থাগার, বিজ্ঞান গ্রন্থাগার ও বিভাগ বা ইন্সটিটিউটের সেমিনার লাইব্রেরিগুলো ব্যবহার করতে পারবেন। সংশ্লিষ্ট আবাসিক শিক্ষার্থীরা ৫ অক্টোবর সকাল ৮টা থেকে নিজ নিজ হলে উঠতে পারবেন। শিক্ষার্থীসহ বিভিন্ন সেবাদানকারী কর্মকর্তা বা কর্মচারীদেরও টিকা নেওয়ার সনদ বা প্রমাণপত্র সঙ্গে রাখতে বলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *