কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

৩১ অক্টোবরের মধ্যে তামিমা- নাসিরকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

৩১ অক্টোবরের মধ্যে তামিমা- নাসিরকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

কড়া নজর প্রতিবেদকঃ

অন্যের স্ত্রীকে প্রলুব্ধ করে নিয়ে যাওয়া, ব্যভিচার ও মানহানির অভিযোগে ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আবেদনটি মঞ্জুর করেছে আদালত। নাসির, তামিমা ও তামিমার মা সুমি আক্তারকে আগামী ৩১ অক্টোবরের মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালত এ আদেশ দেন।

এদিন তাম্মির প্রথম স্বামী রাকিব হাসানের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান প্রতিবেদনটি আমলে নিয়ে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করেন আদালতে। এরপর আদালত নথি পর্যালোচনায় আদেশ পরে দেবেন বলে জানান।

বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ক্রিকেটার নাসির ও তার স্ত্রী তামিমার বিরুদ্ধে প্রতিবেদন দেন মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের মিজানুর রহমান। তদন্তে ক্রিকেটার নাসির হোসেন, তামিমা সুলতানা তাম্মি ও তামিমার মা সুমি আক্তারকে দোষী উল্লেখ করে প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।

প্রতিবেদনে পিবিআই উল্লেখ করে, নাসির হোসেন ও তামিমার বিয়ে বৈধ উপায়ে হয়নি। তামিমা ও রাকিব হাসানের বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত নথি জালিয়াতির মাধ্যমে তৈরি করা হয়েছে। রাকিব হাসানকে ডিভোর্স না দিয়েই তাম্মি ক্রিকেটার নাসিরকে বিয়ে করেন বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

এর আগে ২৪ ফেব্রুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসীমের আদালতে তাম্মির সাবেক স্বামী মো. রাকিব হাসান মামলাটি দায়ের করেন। পরে আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে নথি পর্যালোচনা শেষে মামলাটি পিবিআইকে তদন্তের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *