কড়ানজর
  • October 26, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

১০তলা ভবনের নিচ থেকে নারীর মরদেহ উদ্ধার

কড়ানজর প্রতিবেদনঃ

আজ রোববার (১৮ জুলাই) ভোরে রাজধানীর খিলগাঁও এলাকায় ১০ তলা ভবনের নিচ থেকে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা বলছেন, আগের দিন রাত থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিহত নারীর নাম শ্যামচাঁদ বেগম (৫৬)। তিনি ওই ১০ তলা ভবনের ৫ তলার একটি ফ্ল্যাটে স্বামী ও ২ সন্তানসহ বসবাস করতেন। ও দুই ছেলেমেয়েকে নিয়ে বসবাস করতেন।

নিহতের স্বামী মিজানুর রহমান গনমাধ্যমকে বলেন, গতকাল শনিবার রাত সাড়ে নয়টার দিকে ছেলেকে নিয়ে তাঁর স্ত্রী বাসার কাছে ওষুধ কিনতে যান। ছেলে ওষুধ কিনলেও তাঁর মাকে খুঁজে পাচ্ছিল না। বিষয়টি জানার পর বাসার ছাদসহ  আত্মীয়স্বজনের কাছে খোজ খবর নেয়। কিন্তু কোথাও না পেয়ে তিনি খিলগাঁও থানায় গিয়ে স্ত্রীর নিখোঁজের বিষয়টি জানান। পরে আজ ভোরে বাসার নিচ থেকে শ্যামচাঁদ বেগমের মরদেহ পাওয়া যায়।

মিজানুর রহমান আরও জানান,  তাঁর স্ত্রী মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তার ধারনা শ্যামচাঁদ বেগম ছাদ থেকে পড়ে মারা গেছেন।

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সানিয়া পারভীন গণমাধ্যমকে বলেন, শ্যামচাঁদ বেগম নামের ওই নারীর কীভাবে মৃত্যু হয়েছে, তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *