কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

কড়া নজর প্রতিবেদকঃ

গাজীপুরে স্ত্রীকে হত্যার ঘটনায় স্বামী রাজু আহমেদ (৩১)কে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। শনিবার (১৯ সেপ্টেম্বর) রাতে কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রাজু আহমেদ জামালপুর জেলার ইসলামপুর থানার পাঁচবাড়ীয়া গ্রামের মো. আবু বক্কর সিদ্দিকের ছেলে।

পিবিআইয়ের পুলিশ সুপার মাকসুদুর রহমান জানান, গাজীপুরের মৌচাক এলাকায় ভাড়া থেকে রাজু ও স্ত্রী আলাদা কারখানায় চাকরি করতেন। স্ত্রীর তার বেতনের টাকা স্বামীর সংসারে খরচ না করে ভাইয়ের একাউন্টে জমা রাখতেন। এ নিয়ে তাদের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। একাধিকবার পারিবারিকভাবে বসে তাদের কলহ মীমাংসা করেছিল। তবুও নানা বিষয়ে ক্ষুব্ধ ছিল রাজু।

পুলিশ সুপার আরও জানান, গত বুধবার (১৫ সেপ্টেম্বর) মৌচাক থেকে রাজু তার স্ত্রী জরিফুকে নিয়ে গাজীপুর চৌরাস্তায় আসেন। সেখান থেকে একটি অটোরিকশা দিয়ে গাজীপুরের ন্যাশনাল পার্ক এলাকায় নিয়ে যান। সেখানে গিয়ে নির্জন জায়গা খুঁজতে থাকেন রাজু। ভরদুপুরে গহীন বনের নির্জন জায়গায় নিয়ে পারিবারিক নানা বিষয়ে আবারও কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্ত্রীর ওড়না দিয়ে পেঁচিয়ে তাকে শ্বাসরোধে হত্যা করে। এরপরও ব্লেড দিয়ে হাতের রগ কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যান রাজু। পরে পুলিশ ঘটনার রহস্য উদঘাটনের কাজ শুরু করেই স্বামী রাজুকে গ্রেপ্তার করে। আসামির দেওয়া তথ্যমতে, রোববার (২০ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর ন্যাশনাল পার্কে রাজুকে নিয়ে উপস্থিত হন পিপিআইয়ের সদস্যরা। সেখান থেকে হত্যায় ব্যবহৃত একটি ব্লেড জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *