কড়ানজর
  • June 23, 2021
  • Last Update June 23, 2021 12:22 am
  • গাজীপুর

সাহেদকে নিয়ে উত্তরায় অভিযান

সাহেদকে নিয়ে উত্তরায় অভিযান

কড়া নজর প্রতিবেদনঃ
করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, অর্থ আত্মসাতসহ নানা প্রতারণার অভিযোগে অভিযুক্ত রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিমকে আজ বুধবার ভোরে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাবের ভাষ্য, সীমান্তবর্তী ইছামতি নদীর তীর থেকে বোরখা পরিহিত অবস্থায় আটক করে। সাহেদ নৌকা দিয়ে নদী পার হওয়ার চেষ্টা করছিল। দুপুরে র‌্যাবের একটি দল সাহেদকে নিয়ে উত্তরার একটি বাসায় অভিযান চালাচ্ছিল।
র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিরিচালক (এএসপি) সুজয় সরকার এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের ইছমতি (লবঙ্গবতী) নদীর তীর সীমান্ত এলাকা থেকে অবৈধ অস্ত্রসহ রিজেন্ট হাসপাতাল প্রতারণা মামলার প্রধান পলাতক আসামি সাহেদকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে হেলিকপ্টারে ঢাকায় আনা হয়।
র‌্যাবের বিশেষ অভিযানে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার সীমান্ত অবৈধ অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। সংশ্লিষ্টরা জানান, রিজেন্ট কেলেঙ্কারি সামনে আসার পর থেকেই রিজেন্ট চেয়ারম্যান সাহেদ আত্মগোপনে চলে যান। তিনি সীমান্ত এলাকা হয়ে পার্শ্ববর্তী দেশে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। পালিয়ে় থাকতে তিনি বারবার তার অবস্থান পরিবর্তন করেন। এছাড়া চুলের কালো রং করে এবং গোঁফ কামিয়ে তিনি চেহারা বদলের চেষ্টা করেন। বুধবার সকাল ৯ টার দিকে হেলিকপ্টারযোগে তেজগাঁওয়ের পুরাতন বিমানবন্দরে সাহেদকে আনা হয়। ঢাকায় আনার পর র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক কর্নেল তোফায়েল মোস্তফা সরোয়ার সাংবাদিকদের ব্রিফ করেন।
র‌্যাবের হাতে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম ওরফে মো. সাহেদকে নিয়ে উত্তরার একটি ভবনে অভিযান শুরু করে দুপুরে। এজন্য ভবনটি ঘিরে রাখা হয়েছে আগেই। এটি সাহেদের গোপন কার্যালয় বলে জানা গেছে।
রাজধানীর উত্তরা-১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ওই ভবনটি সকাল থেকেই ঘিরে রাখা হয়েছে।
বুধবার বেলা সাড়ে ১২টার দিকে সাহেদকে নিয়ে এই ভবনের ফ্ল্যাটে অভিযান চালানো হয়। অভিযানকালে সাহেদ বুলেটপ্রুফ জ্যাকেট ও হেলমেট পরা ছিলেন।
অভিযানের জন্য আজ সকাল থেকেই ভবন ও ফ্ল্যাটের বাইরে র‌্যাব সদস্যরা ছিলেন। ভবনটিতে র‌্যাব সদস্যরা আগেই দুইটি শাবল নিয়ে ভেতরে ঢুকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *