কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 26, 2021 8:12 pm
  • গাজীপুর

শ্রীপুরে কন্টেইনারবাহী গাড়িচাপায় যুবক নিহত, আহত ৫

শ্রীপুরে কন্টেইনারবাহী গাড়িচাপায় যুবক নিহত, আহত ৫

কড়া নজর প্রতিবেদকঃ

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে কন্টেইনারবাহী একটি লরির চাপায় একজন পথচারী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের দুই স্বজনসহ পাঁচজন আহত হয়েছেন। মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি-বেতঝুড়ি এলাকায় এ ঘটনা ঘটে। আহত দুজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও বাকিদের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

নিহত যুবক ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার ডুমনীকুড়া গ্রামের জমসের আলীর ছেলে এবং শ্রীপুর পৌরসভা এলাকার মাধখলা গ্রামের ইব্রাহীমের বাড়ির ভাড়াটিয়া। তিনি পেশায় একজন অটোরিকশা চালক।

এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফারুক হোসেনের শাশুড়ি রমিজা খাতুন (৪৫), তাঁর শ্যালকের ছেলে মেহেদী (২), স্থানীয় অটোরিকশা চালক বিল্লাল হোসেন (৪২), ইসমাইল (২৮) ও রেহেনা আক্তার (২৮)। আহতদের মধ্যে রমিজা ও মেহেদীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন জানান, মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপেক্ষমান যাত্রী ও পথচারীদের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ময়মনসিংহগামী একটি কন্টেইনারবাহী গাড়ি উঠে পড়ে। ঘটনাস্থলেই একজন মারা যায়। এ সময় অন্যরা গাড়ির নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিস এসে বাকীদের উদ্ধার করে চিকিৎসার জন্য শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এ ঘটনায় কন্টেইনারবাহী ওই গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *