কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 26, 2021 8:12 pm
  • গাজীপুর

লকডাউনে জরিমানা: পুলিশকে পিটালো কোটিপতির ছেলে

কড়ানজর প্রতিবেদনঃ

করোনাভাইরাস সংক্রমণ রোধে ঈদ-উল-আজহার ছুটির পরেও গতকাল শুক্রবার (২৩ জুলাই) থেকে শুরু হয়েছে দুই সপ্তাহের কঠোর লকডাউন। বিধিনিষেধ অমান্য করে কোনো কারণ ছাড়াই ঘরের বের হলে জরিমানাসহ বিভিন্ন শাস্তি দিচ্ছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ভ্রাম্যমাণ আদালত।

তবুও বিধিনিষেধ উপেক্ষা করে অনেকেই বাইরে বের হচ্ছেন। আর জরিমানা দেওয়া হলে উলটো গায়ে হাত তুলেছেন পুলিশ কর্মকর্তারই। ঘটনাটি ঘটিয়েছে নীলফামারী জেলার সৈয়দপুর পৌর শহরের বিশিষ্ট ব্যবসায়ী আলতাফ হোসেনের বড় ছেলে আতিফ আলতাফ (২৮) । 

গণমাধ্যম থেকে জানা যায়, শুক্রবার (২৩ জুলাই) রাত সাড়ে আটটার দিকে লকডাউন উপেক্ষা করেই গাড়ি নিয়ে বের হন আতিফ। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়লে তাকে জরিমানা করা হয়। কিন্তু জরিমানার অর্থ না দিয়েই গাড়ি চালিতে পালিয়ে যান তিনি। এ সময় আতাউর রহমান সৈয়দপুর থানায় পরিদর্শক (তদন্ত) তার গাড়িকে ধাওয়া করে শহরের বঙ্গবন্ধু সড়কের নেসকো অফিসের কাছে থামালে, গাড়ি থেকে বেরিয়ে এসে আতাউর রহমানকে মারধর করেন আতিফ। এতে আতাউর রহমানের পোশাকও ছিঁড়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সৈয়দপুরের সেনানিবাস এলাকার সিএসডি মোড়ে বেপরোয়া গতিতে গাড়ি চালাচ্ছিলেন আতিফ। এ সময় তাকে থামিয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম ৫০০ টাকা জরিমানা করেন। 

এ বিষয়ে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জানান, আতিফ আলতাফ প্রথমে লকডাউন অমান্য করেছে, পরে ভ্রাম্যমাণ আদালতকে অমান্য করেছে এবং পুলিশ কর্মকর্তার গায়েও হাত তুলেছে। তার একাধিক অপরাধের কারণে তাকে আটক করে থানায় আনা হয়েছে এবং তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *