কড়ানজর
  • May 11, 2021
  • Last Update May 7, 2021 8:34 pm
  • গাজীপুর

রিজেন্টের মালিক সাহেদের মুখপাত্র – তরিকুল ৫ দিনের রিমান্ডে

রিজেন্টের মালিক সাহেদের মুখপাত্র তরিকুল ৫ দিনের রিমান্ডে

কড়া নজর প্রতিবেদনঃ রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের মুখপাত্র তরিকুল ইসলাম ওরফে তারেক শিবলীকে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (১০ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইঁয়া শুনানি শেষে রিমান্ডের এই আদেশ দেন।

আদালতে সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও)পুলিশের উপ- পরিদর্শক শেখ রকিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘উত্তরা পশ্চিম থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো.আলমগীর গাজী আসামি তরিকুল ইসলামের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। শুনানি শেষে বিচারক পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) সকালে রাজধানীর নাখালপাড়া থেকে তরিকুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব।

উল্লেখ্য, গত সোমবার (৬ জুলাই) র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নিয়ে আসছিল তারা। র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত অন্তত ছয় হাজার ভুয়া করোনা পরীক্ষার সনদ পাওয়ার প্রমাণ পায়। একদিন পর গত মঙ্গলবার (৭ জুলাই) স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *