কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 27, 2021 10:45 am
  • গাজীপুর

রাজধানীতে ‘পাওনা টাকা চাওয়ায়’ হত্যা: ৩ আসামির রিমান্ড মঞ্জুর

রাজধানীতে ‘পাওনা টাকা চাওয়ায়’ হত্যা: ৩ আসামির রিমান্ড মঞ্জুর

কড়া নজর প্রতিবেদকঃ

রাজধানীর মুগদায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের মারধর ও ছুরিকাঘাতে রিকশাচালক মো. নাসির (৪৬) নামে এক ব্যক্তিকে হত্যা করার অভিযোগে দায়ের করা মামলায় তিন আসামির চার দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২৭ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এ আদেশ দেন।

এ দিন মুগদা থানার মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আল মামুন তিন আসামিকে আদালতে হাজির করে সাত দিন করে রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত প্রত্যেকের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আজ রিমান্ড পাওয়া তিন আসামি হলেনমো. মোস্তফা (৪২), মো. রিপন (১৯) ও মো. খোকন।এর আগে বৃহস্পতিবার (২৬ আগস্ট) এ মামলায় খুকি (৪০) নামের এক নারীর চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। বৃহস্পতিবার তাদের রাজধানীর বিভিন্ন এলাকা থেকে গ্রেফেতার করে মুগদা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, নাসির হোসেন গত কোরবানির ঈদের দিন মামলার ছয় নম্বর আসামি শামীমের সঙ্গে কসাই হিসেবে কাজ করেন। নাসিরকে তার পারিশ্রমিক পরিশোধ করেননি শামীম। গত ২৫ আগস্ট সন্ধ্যায় শামীমের টাকা চাইতে যান নাসির। এ সময় এক নম্বর আসামি মোস্তাক ফকির বাঘা সেখানে উপস্থিত ছিলেন এবং শামীমের পক্ষ নিয়ে কথা বলেন। একপর্যায়ে মোস্তাক ফকির বাঘার সঙ্গে  নাসিরের কথা কাটাকাটি হয়।

ওই ঘটনার জের ধরে উল্লিখিত দুজন তাদের কয়েকজন সহযোগীকে নিয়ে ২৫ আগস্ট রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উত্তর মুগদায় নাসিরের পথ রোধ করেন। সেখানে নাসিরকে তারা এলোপাতাড়ি লাথি ও ঘুষি মারতে থাকেন। একপর্যায়ে মোস্তাক ফকির বাঘার নির্দেশে মামলার দুই নম্বর আসামি মো. রিপন মোস্তাক ফকির বাঘার দোকান থেকে গরুর মাংস কাটার ছুরি এনে নাসিরকে পেছন থেকে আঘাত করেন। আঘাতে তার কোমরের পিছনে নিচে লেগে গুরুতর জখম হয়। স্থানীয় লোকজন নাসিরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ২৬ আগস্ট নাসিরের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *