কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 26, 2021 8:12 pm
  • গাজীপুর

মাদ্রাসা ছাত্রকে ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক আটক

মাদ্রাসা ছাত্রকে ধর্ষণ: মাদ্রাসা শিক্ষক আটক

কড়া নজর প্রতিবেদকঃ

দিনাজপুরে মেরে ফেলার ভয় দেখিয়ে মাদ্রাসার ছাত্রকে (১০) কে ধর্ষণ  করার অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। আটককৃত শিক্ষকের নাম মমিনুল ইসলাম সুজন (২৭)। শুক্রবার (২০ আগস্ট) রাতে হিলি হাকিমপুর উপজেলার বিশাপাড়া এলাকায় হিলফুল ফুযুল মাদ্রাসা থেকে অবরুদ্ধ অবস্থায় তাকে আটক করা হয়। অভিযুক্ত মমিনুল ইসলাম সুজন উপজেলার চেংগ্রামের রফিকুল ইসলামের ছেলে। 

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ জানান, শুক্রবার রাতে এলাকাবাসী মাদ্রাসা শিক্ষককে ছাত্রকে ধর্ষণ করার অভিযোগে আটকে রাখে। অতপর পুলিশ খবর পেয়ে  ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শিক্ষককে উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

পরে শিশুটির বাবা মাদ্রাসা শিক্ষক মমিনুল ইসলাম সুজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করেন বলে জানান ওসি। 

অভিযোগে শিশুটির বাবা উল্লেখ করেন, হিলি হাকিমপুর উপজেলার বিশাপাড়া এলাকায় হিলফুল ফুযুল মাদ্রাসায় তার ছেলে বোর্ডিংয়ে থেকে লেখাপডা করে আসছিল। অভিযুক্ত শিক্ষক মমিনুল ইসলাম ওই মাদ্রাসায় রাত্রি যাপন করতো। সেই সুবাদে ওই শিক্ষক শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন সময় ধর্ষণ করতো। এই ঘটনা কাওকে বললে শিশুটিকে মেরে ফেলার হুমকিও দিতো। প্রতিদিনের মতো গত ১৬ তারিখে শিশুটিকেও সে আবারও জোরপূর্বক ধর্ষণ করে। শুক্রবার মাদ্রাসা ছুটি হওয়ায় শিশুটি বাড়ি গিয়ে শিশুটি তার মাকে বিষয়টি জানায়। পরে বিষয়টি নিয়ে শিশুটির পরিবার মাদ্রাসা কর্তৃপক্ষকে অবগত করেন। 

এদিকে, বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামবাসি অভিযুক্ত শিক্ষককে গণধোলাই দিয়ে মাদ্রাসার কক্ষে আটক রেখে পুলিশকে খবর দেয়।

ওসি জানান, অভিযুক্ত মাদ্রাসার শিক্ষক শিশুটিকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *