কড়ানজর
  • January 19, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

মডেল পিয়াসা ৮দিনের রিমান্ডে

মডেল পিয়াসা ৮দিনের রিমান্ডে


কড়ানজর প্রতিবেদকঃ


মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা পৃথক তিনটি মামলায় মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বিরুদ্ধে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (৬ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত রিমান্ডের আদেশ দেন। তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য মোট ২৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ।

এর আগে গুলশান থানার মাদকের মামলায় ৩ দিনের রিমান্ড শেষে আসামি পিয়াসাকে শুক্রবার আদালতে হাজির করা হয়। এরপর খিলক্ষেত থানার মাদকের মামলায় ৭ দিন, ভাটারা থানায় মাদক মামলায় ১০ দিন ও গুলশান থানায় মাদক মামলায় ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত খিলক্ষেত থানার মামলায় ৩ দিন, ভাটারা থানার মামলায় ৩ দিন ও গুলশান থানার মামলায় ২ দিনসহ তিন মামলায় মোট ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, রবিবার (১ আগস্ট) রাত পৌনে ১২টার দিকে বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ড ও গুলশানের মুনিয়া হত্যাকাণ্ডে আলোচনায় আসা ফারিয়া মাহাবুব পিয়াসাকে গ্রেফতার করা হয়। এর আগে তার বাসায় ডিবির পরিচালিত অভিযানে ঘরের টেবিল থেকে ৪ প্যাকেট ইয়াবা জব্দ করা হয় ও রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়া, ফ্রিজে সিসা তৈরির কাঁচামালও পাওয়া গিয়েছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *