কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

বেরোবি’র শিক্ষক-শিক্ষার্থীকে কুপিয়ে মোবাইল নিল দুর্বৃত্তরা

বেরোবি’র শিক্ষক-শিক্ষার্থীকে কুপিয়ে  মোবাইল নিল দুর্বৃত্তরা

কড়া নজর প্রতিবেদকঃ

রংপুরে পৃথক ছিনতাইয়ের ঘটনায় সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হয়েছেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মঞ্জু নামক এক শিক্ষক ও জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদ নামক এক শিক্ষার্থী। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দিবাগত রাত ও শুক্রবার ভোরে শহরের দুটি ভিন্ন স্থানে তারা ছিনতাইকারীদের কবলে পড়েন।

পুলিশ ও শিক্ষার্থীরা জানিয়েছেন, বিশ্ববিদ্যালয়ের জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী পরাগ মাহমুদ বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে পার্কের মোড়ের পারকিউ ছাত্রাবাস থেকে সরদারপাড়া ছাত্রবাসে তার বন্ধুর কাছে যাচ্ছিলেন। পথিমধ্যে তিন অজ্ঞাত তরুণ রাস্তায় দাঁড় করিয়ে তার কাছে থাকা মোবাইল ফোনটি নিয়ে যেতে চায়। দিতে অস্বীকৃতি জানানোয় দুর্বৃত্তরা চাপাতি দিয়ে পরাগের ডান হাতে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে এবং মোবাইল ফোনটি নিয়ে যায়।

খবর পেয়ে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানীকে জানালে তিনি বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সে করে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন পরাগ।

এদিকে, শুক্রবার ভোরে বিশ্ববিদ্যালয়ের ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মনিরুজ্জামান মঞ্জু ভোরে ফজরের নামাজ পড়ে হাঁটতে বের হয়ে লালবাগ এলাকায় গেলে একদল সন্ত্রাসী ছোড়া রামদা নিয়ে তার ওপর হামলা চালায়। তার মাথা, ঘাড়ে ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। পথচারী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তিনি বর্তমানে সেখানেই চিকিৎসাধীন।

এ বিষয়ে প্রক্টর গোলাম রব্বানী জানান, খবর পেয়ে ভোর সাড়ে ৫টার দিকে রংপুর মেডিকেলে গিয়ে আহত শিক্ষক ও শিক্ষার্থীর সঙ্গে দেখা করে তাদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *