কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

বাসের নিচে পড়ে মোটরসাইকেল পিষ্ট, ৩ শিক্ষার্থীর মৃত্যু

বাসের নিচে পড়ে মোটরসাইকেল পিষ্ট, ৩ শিক্ষার্থীর মৃত্যু

কড়া নজর প্রতিবেদকঃ

 শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত সাড়ে সাতটার দিকে বরিশালে মোটরসাইকেলে ঘুরতে গিয়ে বাসে নিচে পিষ্ট হয়ে সহপাঠী তিন স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। এদের মধ্যে দুজন ঘটনাস্থলেই এবং আরেকজন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শমেক) হাসপাতালে চিকিৎসাধীন  অবস্থায় রাত দশটার দিকে মারা যান বলে জানা গেছে। 

বরিশাল নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সেতুর পাদদেশে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলো- বরিশাল বাকেরগঞ্জ পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের সুমন হাওলাদারের ছেলে মো. সিয়াম (১৬), পৌর শহরের কাঠেরপুল এলাকার জয়দেব দাসের ছেলে চয়ন দাস (১৬) ও উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বড়িয়া এলাকার নজরুল হাওলাদারের ছেলে মো. রাব্বি (১৬)। ওই তিন কিশোর বাকেরগঞ্জ পৌর শহরের জীবন সিংহ ইউনিয়ন (জেএসইউ) মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

আহতদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মাহাতাব হোসেন দুজনকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহীদ আবদুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে মোটরসাইকেলটি বেপরোয়া গতিতে একটি যাত্রীবাহী বাসকে ওভারটেক করছিল। তখন বিপরীত দিক থেকে আরেকটি বাস এসে পড়লে এই দুর্ঘটনা ঘটে। বিপরীত দিক থেকে আসা বাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলে থাকা তিন কিশোর গুরুতর আহত হয়।

নিহতদের বন্ধু রাকিব ও তপু জানান, আমরা বাকেরগঞ্জ জেএস মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র, ৬টি মোটরসাইকেলে ১৮ জন মিলে বরিশালে ঘুরতে আসি। ব্রিজে ওঠার সময় একটি বাস এসে চয়ন, সিয়াম ও রাব্বিকে বহনকারী মোটরসাইকেলটিকে চাপা দেয়।

শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানিয়েছেন নিহতদের মরদেহ মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *