কড়ানজর
  • October 16, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

বারবার পুলিশের মামলা: ‘বিরক্ত’ হয়ে নিজের মোটরসাইকেলেই আগুন

বারবার পুলিশের মামলা: ‘বিরক্ত’ হয়ে নিজের মোটরসাইকেলেই আগুন

কড়া নজর প্রতিবেদকঃ

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর বাড্ডা লিংক রোডে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন শওকত আলী নামে এক ব্যক্তি। জানা গেছে, বাইকে রাইড শেয়ারিং করা ওই ব্যক্তি সেখানে যাত্রীর অপেক্ষায় ছিলেন। এমন সময়  ট্রাফিক সার্জেন্ট এসে তার মোটরসাইকেলের কাগজপত্র নিয়ে গেলে ক্ষুব্ধ হয়ে তিনি এ ঘটনা ঘটান।

প্রতিবেদনে বলা হয়, সার্জেন্টকে তিনি মামলা না দিতে অনুরোধ করেন এবং কাগজপত্র ফেরত চান। এতে কাজ না হলে হতাশ হয়ে মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেন তিনি। এর আগেও একাধিকবার ট্রাফিক আইন অমান্যের অভিযোগে তাকে জরিমানা গুণতে হয়েছিল।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ গণমাধ্যমকে বলেন, “ওই ব্যক্তি রাজধানীর লিংক রোড এলাকায় ট্রাফিক আইন অমান্য করায় দায়িত্বরত একজন ট্রাফিক সার্জেন্ট তার কাগজপত্র দেখতে চান। এর পরিপ্রেক্ষিতে সে ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেল আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ তাকে থামিয়ে মোটরসাইকেলটির আগুন নেভায়।”

ওসি আরও বলেন, “মোটরসাইকেলটি এবং ওই বিক্ষুব্ধ চালককে আমরা থানায় নিয়ে এসেছি। তাকে আমরা জিজ্ঞাসাবাদ করছি। তার ক্ষুব্ধ হওয়ার কারণটি এবং সে কেন এমনটি করেছেন বুঝার চেষ্টা করছি।”

মোটরসাইকেলে আগুন দেওয়ার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। শওকত আলী থানা হেফাজতে থাকায় তার বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *