কড়ানজর
  • January 19, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

বাবার উপর অভিমান করে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

কড়ানজর প্রতিবেদকঃ

নীলফামারীর সৈয়দপুরে বাবার ওপর অভিমান করে চিরবিদায় নিলেন আরিফ হোসেন (২০) নামক কলেজপড়ুয়া এক শিক্ষার্থী। শুক্রবার (২৩জুলাই) রাতে শহরের নিচু কলোনি ভাঙা কোয়ার্টার এলাকায় আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, সৈয়দপুর পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের নিচু কলোনি ভাঙা কোয়ার্টার এলাকার বাসিন্দা মো. ময়নুল ইসলাম বাবু। তাঁর দুই ছেলের মধ্যে আরিফ হোসেন ছোট। তিনি একাদশ শ্রেণিতে অধ্যয়নরত ছিলেন। গত শুক্রবার (২৩ জুলাই) কলেজছাত্র আরিফ স্থানীয় একটি সেলুনে গিয়ে নিজের তার মাথার চুল কাটান। চুল কাটার আকৃতি নিয়ে বাবার সাথে বাগবিতন্ডা হয়। পরবর্তীতে আরিফের বাবা তাকে আবারও ভালোভাবে চুল কাটানোর জন্য সেলুনে পাঠান। পরে আরিফ সেলুন থেকে ফিরে রাতের খাওয়া সেরে বাসার নিজের রুমে ঘুমিয়ে পড়েন। শনিবার (২৪ জুলাই) সকাল আনুমানিক ৭টা পর্যন্ত তাকে ঘুম থেকে উঠতে না দেখে তার মা ডাকতে যান। এবং দেখেন তার ছেলের লাশ সিলিংয়ের সাথে ঝুলছে।

পুলিশ জানায়, লাশের শরীরে কোথাও কোনোরকম আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কলেজছাত্র আরিফ তার বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান বলেন, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে। লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *