কড়ানজর
  • September 20, 2021
  • Last Update September 20, 2021 2:51 am
  • গাজীপুর

প্রভাবশালীদের সাথে রয়েছে পরীমণির সখ্যতা

প্রভাবশালীদের সাথে রয়েছে পরীমণির সখ্যতা

কড়ানজর প্রতিবেদকঃ

সম্প্রতি মাদক মামলায় গ্রেপ্তার চিত্রনায়িকা পরীমণি এবং অন্য কয়েকজন মডেল-অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদে উঠে আসে ব্যাংক কর্মকর্তাসহ বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তির নাম। রবিবার (৮ আগস্ট) সিআইডির ঢাকা মেট্রোপলিটন ইউনিটের অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক এ তথ্য জানান। তদন্তের স্বার্থে এসব প্রভাবশালী ব্যক্তির নাম এখনি প্রকাশ করতে অস্বীকৃতি জানান।

 “গ্রেপ্তারদের কাছ থেকে এসব নাম জানা গেছে। আমরা চাই না কোনো নিরাপরাধ মানুষ অভিযোগের মুখোমুখি হোক, তাই নাম প্রকাশ করার আগে আমরা প্রমাণ খুঁজছি,” বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “গ্রেফতারদের ব্ল্যাকমেইলের শিকার হওয়া কারও কাছ থেকে আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। তবে বিভিন্ন অপরাধে আমরা তাদের সম্পৃক্ততার তথ্য পাচ্ছি।”

তিনি জানান, শনিবার পুলিশ পরীমণির বাসা থেকে বেশ কিছু ডিভাইস জব্দ করেছে, সেগুলো সিআইডির আইটি ফরেনসিক ল্যাবে পরীক্ষা করা হবে।

সিআইডি শুক্রবার পরীমণি এবং প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে হওয়া পৃথক মাদক মামলার দায়িত্ব নেয়। এর আগের দিন তারা হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে দুটি এবং মডেল মরিয়ম আক্তার মৌ, ফারিয়া মাহাবুব পিয়াসা এবং পিয়াসার সহযোগী মিশু হাসানের বিরুদ্ধে দুটি মামলা তদন্তের দায়িত্ব গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *