কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 26, 2021 8:12 pm
  • গাজীপুর

পরীমণি-হেলেনা-রাজ-পিয়াসা-মৌয়ের বাসায় একযোগে সিআইডির অভিযান

পরীমণি-হেলেনা-রাজ-পিয়াসা-মৌয়ের বাসায় একযোগে সিআইডির অভিযান

কড়ানজর প্রতিবেদকঃ

আওয়ামী লীগের মহিলাবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্যপদ থেকে বহিষ্কৃত হেলেনা জাহাঙ্গীর, ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি, আলোচিত প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের বাসায় একযোগে তল্লাশি অভিযান চালিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

শনিবার (৭ আগস্ট) বিকেল পৌনে চারটার দিকে এ অভিযান শুরু হয়। এ তথ্য নিশ্চিত করেছেন এ তথ্য নিশ্চিত করেছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুখ।

তল্লাশি অভিযানের বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে বলে জানিয়েছেন সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুখ। তিনি বলেন, “তদন্ত কার্যক্রমের অংশ হিসেবেই হেলেনা জাহাঙ্গীর, পরীমণি, প্রযোজক নজরুল ইসলাম রাজ, মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌয়ের বাসায় এই তল্লাশি অভিযান চালানো হয়েছে। অভিযানে বিভিন্ন ধরনের আলামত সংগ্রহ করা হয়েছে।”

এর আগে গত বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮ টায় হেলেনা জাহাঙ্গীরের বাসায় অভিযান চালায় র‌্যাব। দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।  এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দপ্তরে নিয়ে যায়।

এর আগে রবিবার (১ আগস্ট) রাত ১০টার ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মরিয়ম আক্তার মৌয়ের বাসায় একযোগে অভিযান শুরু করে ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম বিভাগ। অভিযানের সময় তাকে আটক করা হয়। অভিযানে ঘরের টেবিল থেকে ৪ প্যাকেট ইয়াবা জব্দ করা হয় ও রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। এছাড়া, ফ্রিজে সিসা তৈরির কাঁচামালও পাওয়া গিয়েছিলো। সোমবার (২ আগস্ট) ফারিয়া মাহাবুব পিয়াসা এবং মরিয়ম আক্তার মৌয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

বুধবার (৪ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭ টার দিকে রাজধানীর বনানীর বাসায় অভিযান চালিয়ে চিত্রনায়িকা পরীমণিকে গ্রেপ্তার করে র‍্যাব। এসময় পরীমণির বাসা থেকে বিভিন্ন ব্র্যান্ডের ৩৩ বোতল বিদেশি মদ, ১৫০টি খালি মদের বোতল, ইয়াবা, এলএসডি এবং আইস উদ্ধার করা হয়। এছাড়াও পরীমণির বনানীর বাসায় একটি মিনি বারের সন্ধান পায় র‍্যাব। সেখানে নিয়মিত পার্টির আয়োজন করা হতো বলেও জানায় র‍্যাব।

বুধবার (৪ আগস্ট) রাত ৮ টায় প্রযোজক, অভিনেতা ও রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার নজরুল ইসলাম রাজের বাসায় অভিযান চালায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। অভিযানে রাজের বাসা থেকে মদ, মাদক গ্রহণের বিভিন্ন সরঞ্জাম ও বিকৃত যৌনাচারে লিপ্ত থাকার সরঞ্জাম জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *