কড়ানজর
  • January 20, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

পরীমণির জামিন নাকচ, কারাগারে পাঠানোর নির্দেশ

পরীমণির জামিন নাকচ, কারাগারে পাঠানোর নির্দেশ

কড়ানজর প্রতিবেদকঃ

রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় অভিনেত্রী পরীমণি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুকে দ্বিতীয় দফায় রিমান্ড শেষে আদালতে হাজির করে। এতে আসামী পক্ষের আইনজীবি জামিনের আবেদন করেন। আদালত পরীমণির জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। শুক্রবার (১৩ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল শুনানি শেষে এ আদেশ দেন। 

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামি পরীমণি ও দীপুকে আটক রাখার আবেদন করেন। অপরদিকে পরীমণির আইনজীবী তার জামিনের জন্য আবেদন করেছিলেন।

আবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত আসামি পরীমণিকে জেলহাজতে আটক রাখা একান্ত প্রয়োজন। কারণ আসামি জামিনে মুক্তি পেলে মামলার তদন্তে বিঘ্ন সৃষ্টি হতে পারে। এমনকি পালিয়ে যাওয়ার আশঙ্কাও রয়েছে।

তদন্ত কর্মকর্তা আরও উল্লেখ করেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদে মামলার বিষয়ে আসামি (পরীমণি) বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য-উপাত্ত দিয়েছেন। মামলার তদন্তের স্বার্থে তা যাচাই-বাছাই করা হচ্ছে।

শুক্রবার বেলা ৩টার দিকে উভয়পক্ষের আবেদনের শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল পরীমণি ও দীপুকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে দু’দিনের রিমান্ড শেষে শুক্রবার বেলা ১১টা ৫৫ মিনিটে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয় তাদের।

পরীমণির আইনজীবী মজিবুর রহমান জামিনের আবেদন করে শুনানি করেন। অপরদিকে, রাষ্ট্রপক্ষ পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু জামিন বাতিল চেয়ে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *