কড়ানজর
  • September 20, 2021
  • Last Update September 20, 2021 2:51 am
  • গাজীপুর

পরীমণির কথিত মা পরিচালক চয়নিকা চৌধুরী গোয়েন্দা পুলিশের হেফাজতে

পরীমণির কথিত মা পরিচালক চয়নিকা চৌধুরী গোয়েন্দা পুলিশের হেফাজতে

কড়ানজর প্রতিবেদকঃ



গোয়েন্দা পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে পরিচালক চয়নিকা চৌধুরীকে। শুক্রবার (৬ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বাংলামোটর সি আর দত্ত রোডের সামনে থেকে গোয়েন্দা পুলিশের কর্মকর্তারা তার গাড়িকে ইশারা করে থামতে বলে। পরবর্তীতে এক পর্যায়ে জিজ্ঞাসাবাদের পর পুলিশ সদস্যরা চয়নিকা চৌধুরীর গাড়িতে ওঠেন। এসময় গাড়িটি দ্রুতগতিতে এলাকা ত্যাগ করে। 

জানা গেছে, একটি বেসরকারি টিভি চ্যানেলে অনুষ্ঠানে অংশ নেওয়া শেষে সন্ধ্যায় বাসায় ফেরার পথে গোয়েন্দা পুলিশের তল্লাশির মুখে পড়েন পরিচালক চয়নিকা চৌধুরী। পরবর্তীতে তার গাড়িতে কয়েকজন পুলিশ সদস্য ওঠেন এবং ঘটনাস্থল ত্যাগ করেন।

তবে চয়নিকা চৌধুরীকে বাসায় নেওয়া হচ্ছে নাকি ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হচ্ছে এ বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে পরীমণি গ্রেপ্তারের পর ব্ল্যাকমেইলিংসহ বেশ কয়েকটি অভিযোগ উঠে পরিচালক চয়নিকা চৌধুরীর বিরুদ্ধে। তখন থেকেই ধারণা করা হয়ে গ্রেপ্তার হতে পারেন তিনি। অবশেষে শুক্রবার আটক হলেন তিনি। 

চিত্রনায়িকা পরীমণি চয়নিকা চৌধুরীকে মা বলে সম্বোধন করতেন। এর আগে ১৩ জুন রাতে ফেসবুক পোস্টে পরীমণি অভিযোগ করেন, গত ৯ জুন উত্তরার বোট ক্লাবে তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চালান ব্যবসায়ী নাসির ইউ মাহমুদ ও তার সহযোগীরা। পরে এ ঘটনায় সাভার থানায় ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন পরীমণি।

বোট ক্লাব কাণ্ডের পর পরীমণির পাশে দেখা যায় চয়নিকা চৌধুরীকে। বিষয়টি নিয়ে যখন লাইভ করেন পরীমণি তখন তার পাশে বসা ছিলেন এই চয়নিকা। কিন্তু গত ৪ আগস্ট পরীমণি আটক হওয়ার পর তাকে আর পাশে দেখা যায়নি। এ বিষয়ে অবশ্য চয়নিকা গণমাধ্যমে বলেছেন, পরীমনির সঙ্গে তার যোগাযোগ ও আড্ডা নিতান্ত পেশাগত কারণে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *