কড়ানজর
  • July 26, 2021
  • Last Update July 25, 2021 9:04 pm
  • গাজীপুর

নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে পরীক্ষা গ্রহণ – গাজীপুরের কোনাবাড়িতে তিন শিক্ষা প্রতিষ্ঠানকে জেল জরিমানা

নিষেধাজ্ঞা অগ্রাহ্য করে পরীক্ষা গ্রহণ
গাজীপুরের কোনাবাড়িতে তিন শিক্ষা প্রতিষ্ঠানকে জেল জরিমানা

কড়া নজর প্রতিবেদন
গাজীপুরের কোনাবাড়িতে সরকারি নির্দেশনা উপেক্ষা করে বেসরকারি বিদ্যালয়ে শিক্ষার্থীদের গোপনে পরীক্ষা নেয়ার অভিযোগে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা ও এক স্কুল পরিচালককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত ।
আজ শনিবার সকালে গাজীপুর মহানগরের কোনাবাড়িতে অক্সফোর্ড মডেল স্কুল, অরবিটাল এডুকেয়ার স্কুল ও জরুন ন্যাশনাল স্কুলে পরীক্ষা নেয়া হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় ভ্রাম্যমান আদালত ।
গাজীপুর জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়ায় কোনাবাড়ি জরুন ন্যাশনাল স্কুলের ব্যবস্থাপনা পরিচালক শহীদুল ইসলামকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড ও ওই বিদ্যালয়ের শিক্ষিক দুলালী বেগমকে ৫ হাজার টাকা জরিমানা করা হয় । এছাড়া একই অভিযোগে কোনাবাড়ি এলাকার অরবিটাল এডুকেয়ার বিদ্যালয়ের প্রধান শিক্ষককে ১০ হাজার টাকা জরিমানা ও অক্সফোর্ড মডেল স্কুলের শিক্ষক লুৎফর রহমানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালতে উপস্থিতি টের পেয়ে কোনাবাড়ি টাঙ্গাইল শাহীন স্কুল কর্তৃপক্ষ তালা ঝুলিয়ে পালিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *