কড়ানজর
  • January 20, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

দুটি ইট চুরির অপবাদে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে নির্যাতন

দুটি ইট চুরির অপবাদে মধ্যযুগীয় কায়দায় গৃহবধূকে নির্যাতন

কড়ানজর প্রতিবেদকঃ

দুটি ইট চুরির অপবাদ দিয়ে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় এক গৃহবধুকে গাছের সঙ্গে বেঁধে শারীরিক নির্যাতনের পর চুল কেটে দেওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দেওয়ার পর মামলা হয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি) মীর খায়রুল কবির এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, রবিবার (৮ আগস্ট) রাতে ভ্যানচালক নেদু তার বাড়ি থেকে দুটি ইট চুরির অভিযোগ তোলেন নির্যাতিত ওই নারীর বিরুদ্ধে। এরপর সোমবার সকালে ওই নারীকে বাড়ি থেকে ধরে এনে নেদু ও তার পরিবারের সদস্যরা তাকে গাছের সঙ্গে বেঁধে বিবস্ত্র করে মারপিট করে ও চুল কেটে ছেড়ে দেয়।

স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান বলেন, “নেদু ও তার পরিবারের সদস্যরা অভিযোগ করেছে ওই নারী তাদের ইট চুরি করেছে। এরপর তাকে নেদুর বাড়ির মহিলারা মধ্যযুগীয় কায়দায় বেঁধে চুল কেটে দিয়েছে। চরম অন্যায় করেছে তারা। আমার কাছে আসলে আমি থানায় অভিযোগ দিতে বলেছিলাম।”

কলারোয়া থানার ওসি মীর খায়রুল কবির জানান, এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই নারী বাদী হয়ে লিখিত অভিযোগ দেওয়ার পর মামলা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি নথিভুক্ত করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *