কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

তথ্য যাচাইয়ের পর নগদ অ্যাকাউন্টগুলো খুলে দিচ্ছে

তথ্য যাচাইয়ের পর নগদ অ্যাকাউন্টগুলো খুলে দিচ্ছে

কড়া নজর প্রতিবেদকঃ

গ্রাহকদের কাছ থেকে লেনদেনের বিবরণ চেয়েছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান নগদ। নগদের অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্ট করা একটি ভিডিও ক্লিপে নগদের চিফ মার্কেটিং অফিসার আমিনুর রহমান বলেন, “সফল যাচাই-বাছাইয়ের পর অ্যাকাউন্টগুলো যত তাড়াতাড়ি সম্ভব পুনরায় সক্রিয় করা হবে।”

গত সপ্তাহে, নগদ সন্দেহজনক লেনদেনের প্রমাণ পেয়ে বিতর্কিত ই-কমার্স প্ল্যাটফর্মের সঙ্গে যুক্ত প্রায় ১৩ হাজার অ্যাকাউন্ট স্থগিত করেছিল।

আমিনুর রহমান বলেন, “ই-কমার্স প্ল্যাটফর্ম “সিরাজগঞ্জ শপ” এবং “আলাদিনের প্রদীপ”-এর সাথে সন্দেহজনক লেনদেনের কারণে অ্যাকাউন্টগুলো সাময়িকভাবে নিষ্ক্রিয় করা হয়।”

তিনি আরও বলেন, “টাকা ফেরতের পরিমাণ এবং মার্চেন্ট অ্যাকাউন্টের পাশাপাশি বিশেষজ্ঞের সুপারিশ সতর্কতার সাথে যাচাই -বাছাই করার পর অ্যাকাউন্টগুলো স্থগিত করা হয়েছে।”

তবে আমিনুর রহমান আশ্বাস দিয়ে বলেন, “সাময়িকভাবে স্থগিত করা সত্ত্বেও ব্যবহারকারীদের অ্যাকাউন্টের ব্যালেন্স নিরাপদ এবং সুরক্ষিত থাকবে। তবে, ভুক্তভোগী গ্রাহকরা চাইলে নগদের ওয়েবসাইট এবং “মাই নগদ অ্যাপ” থেকে রিপোর্ট করতে পারেন।”

এর আগে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) ক্ষুব্ধ নগদ ব্যবহারকারীরা স্থগিত অ্যাকাউন্ট পুনরুদ্ধারের দাবিতে এমএফএস প্রদানকারীর প্রধান কার্যালয়ের বাইরে বিক্ষোভ করেছিল।

নগদ অ্যাকাউন্টগুলোর লেনদেন সাময়িকভাবে স্থগিত করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমে (সিটিটিসি) একটি সরকারী অভিযোগ দায়ের করেছিল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *