কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

জালিয়াতি করে ৭ লাখ টাকা উত্তোলন, ব্যাংক ব্যবস্থাপক প্রত্যাহার

জালিয়াতি করে ৭ লাখ টাকা উত্তোলন, ব্যাংক ব্যবস্থাপক প্রত্যাহার

কড়া নজর প্রতিবেদকঃ

সোনালী ব্যাংকের কেন্দুয়া শাখার এক নারী গ্রাহকের অ্যাকাউন্ট থেকে সাত লাখ টাকা উধাওয়ের ঘটনায় ব্যবস্থাপক আরিফ আহম্মদকে প্রত্যাহার করা হয়েছে। পারভিন আক্তার নামের গ্রাহকের চেক জালিয়াতি করে টাকা তোলা হয় বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিন সদস্যবিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) ব্যবস্থাপককে প্রত্যাহার করে সোনালী ব্যাংকের নেত্রকোনা আঞ্চলিক কার্যালয়ে পাঠানো হয়েছে। ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার শাহজালাল মিয়াকে ভারপ্রাপ্ত ব্যবস্থাপকের দায়িত্ব দেওয়া হয়েছে।

ঘটনা তদন্তে হওয়া কমিটির প্রধান করা হয়েছে সোনালী ব্যাংকের নেত্রকোনা অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) রাসমোহন সাহাকে। কমিটির অপর সদস্যরা হলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার মিনহাজুল আলম ও প্রিন্সিপাল অফিসার আবু সিদ্দিক খান।

ব্যবস্থাপক আরিফ আহাম্মদকে প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন ব্যাংকটির ময়মনসিংহ অঞ্চলের মহাব্যবস্থাপক মো. আবদুল মজিদ। তিনি জানান, চেক জালিয়াতি করে সাত লাখ টাকা তুলে নেওয়ার ঘটনা তদন্তে কমিটি গঠন করা হয়েছে। কমিটি ইতোমধ্যে কাজ শুরু করেছে। আগামী সাত কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। 

তিনি আরও জানান, তদন্তে ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *