কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

চাকরির প্রলোভন দেখিয়ে যৌনপল্লীতে তরুণীকে বিক্রি, আটক ১

চাকরির প্রলোভন দেখিয়ে যৌনপল্লীতে তরুণীকে বিক্রি, আটক ১

কড়া নজর প্রতিবেদকঃ

গাজীপুরে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে (২২) দৌলতদিয়া যৌনপল্লীতে বিক্রি করে একটি চক্র। অভিযোগের ভিত্তিতে এক মাস পর তরুনীকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সোহেল রানা (২৫) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৮ সেপ্টেম্বর) দিনগত রাতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার ও যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোহেল রানা রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার শামসু মাস্টার পাড়া গ্রামের বাবুল সরদারের ছেলে।

গাজীপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) জাকির হাসান বলেন, গত ১১ আগস্ট গাজীপুর মহানগরীর বাসন থানাধীন ভোগড়া বাইপাস এলাকার রুপা গার্মেন্টসের সামনে চাকরির জন্য যায় ওই তরুণী। এ সময় সেখানে অজ্ঞাত পরিচয় তিন থেকে চারজন যুবক তাকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে দৌলতদিয়া যৌনপল্লীতে নিয়ে যান। সেখানে তাকে এক লাখ ২০ হাজার টাকায় বিক্রি করে দেন তারা। এ ঘটনায় তরুণীর স্বামী জিএমপির বাসন থানায় অভিযোগ করেন।

বুধবার রাতে বাসন থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) গোলাম ফারুকের নেতৃত্বে যৌনপল্লীতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয়। একই রাতে মূলহোতা সোহেল রানাকে রাজধানীর উত্তরখান এলাকা থেকে গ্রেফতার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *