কড়ানজর
  • January 25, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

চাঁদপুরে ট্রাকের চাপায় নিহত মোটরসাইকেল চালক

চাঁদপুরে ট্রাকের চাপায় নিহত মোটরসাইকেল চালক

কড়ানজর প্রতিবেদকঃ

চাঁদপুরে বৃহস্পতিবার (২৯জুলাই) ট্রাকের চাপায় নিহত হয়েছেন নাসির উদ্দিন মিজি (৫০) নামক এক মোটরসাইকেলচালক। তাঁর লাশ প্রায় পাঁচ কিলোমিটার টেনে নিয়ে যায় ট্রাক। বিষয়টি খেয়াল করে এলাকাবাসী ট্রাকটির গতি রোধ করেন। আটক করেন ট্রাকচালককে।

নিহত ব্যক্তির বাড়ি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার উত্তর গোবিন্দপুর ইউনিয়নের পূর্ব ধানুয়া গ্রামে। তিনি পেশায় একজন ঠিকাদার ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, যশোর থেকে গাছের গুঁড়িবোঝাই ট্রাকটি (যশোর-ট ১১-৪৩৮০) চাঁদপুর হয়ে কুমিল্লার নাঙ্গলকোটের দিকে যাচ্ছিল। বিশালাকৃতির ট্রাকটি চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়ক ধরে এগোচ্ছিল। বৃহস্পতিবার সকাল সোয়া ছয়টার দিকে সেটি চাঁদপুরের চানখার বাজার এলাকায় পৌঁছায়। ফাঁকা সড়কে ট্রাকটি চাঁদপুরগামী মোটরসাইকেলটিকে চাপা দেয়। মোটরসাইকেল ও এর চালক নাসির উদ্দিন ট্রাকের নিচে আটকা পড়েন। এ অবস্থায় কিছু দূর যাওয়ার পর ট্রাকের নিচ থেকে মোটরসাইকেলটি পড়ে যায়। কিন্তু চালক নাসির উদ্দিনের মৃতদেহ ট্রাকের নিচেই আটকা ছিল। বিষয়টি খেয়াল করেন ঘোষেরহাট এলাকার সিএনজিচালিত অটোরিকশার কয়েকজন চালক। তাঁরা বিষয়টি মহামায়া বাজারের একজনকে ফোনে জানান। সড়ক দুর্ঘটনার স্থান থেকে পাঁচ কিলোমিটার দূরের ওই বাজারের লোকজন ট্রাকটির গতি রোধ করেন। তাঁরা ট্রাকচালককে আটক করতে পারলেও তাঁর সহযোগী পালিয়ে যান। ট্রাকচালকের নাম গোলাম মোস্তফা ডাবলু। তিনি যশোরের মনিরামপুর উপজেলার বাসিন্দা।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তারা ট্রাক জব্দ করে থানায় এনেছে। ট্রাকচালককে আটক করে আপাতত থানায় রাখা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *