কড়ানজর
  • July 6, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

গাজীপুরে হত্যা মামলার আসামী গ্রেপ্তার

কড়ানজর প্রতিবেদকঃ

রংপুরের বদরগঞ্জে বিয়ের দিন কনে তারমিনা আক্তার ওরফে ফুলতিকে (১৪) ছুরিকাঘাতে হত্যার একমাত্র আসামি শাখাওয়াত হোসেনকে গাজীপুরের কালিয়াকৈর এলাকা থেকে সোমবার (২ আগস্ট) দুপুরে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার পর থেকে আসামী এতদিন দেশের বিভিন্ন স্থানে পলাতক ছিল। আসামীকে গ্রেপ্তারের পর কালিয়াকৈর থেকে রংপুরের পথে রওনা দিয়েছে পুলিশ।

গত ২৮ জুলাই রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের সাজানো গ্রামে ঘটনাটি ঘটে। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা এলাকার মোনায়েম হোসেনের ছেলে শাখাওয়াত হোসেন বিয়ের দিন ভোরে ঘুম থেকে ডেকে তুলে ছুরিকাঘাত করে নবম শ্রেণির শিক্ষার্থী তারমিনা আক্তারকে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। এর পর তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়। সেখানে পাঁচদিন পর গতকাল রবিবার ভোর ৬টা ১০ মিনিটে তার মৃত্যু হয়। ওই দিন ময়নাতদন্ত শেষে তারমিনার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

তারমিনা তোয়াব আলী ও পারভিন আক্তার দম্পত্তির সন্তান। লোহানীপাড়া দাখিল মাদরাসার নবম শ্রেণিতে পড়ত। তারমিনাকে ছুরিকাঘাতের পরের দিন ২৯ জুলাই ঘাতক শাখাওয়াত হোসেনের বিরুদ্ধে তারমিনার মামা নূর আলম বদরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন। এরপর থেকেই আসামী পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *