কড়ানজর
  • July 5, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে মৃতদেহ উদ্ধার

গাজীপুরে মৃতদেহ উদ্ধার

কড়ানজর প্রতিবেদকঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকায় হাত-পা বাঁধা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২ আগস্ট) রাতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে। নিহত যুবক টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভাংড়া গ্রামের লুৎফর রহমানের ছেলে। নিহতের নাম আতিকুর রহমান (২৬)। তিনি একটি গার্মেন্টস এ চাকরী করতেন।

থানা ও পিবিআই সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার বক্তারপুর এলাকার পূর্ব পাশে শালবনে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখেন এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ রাতেই হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে। গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন এবং নিহত ব্যক্তির আঙুলের ছাপ সংগ্রহ করেন।

লাশটি অজ্ঞাতনামা হিসেবে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তির দুই হাত, পা বাঁধা ছিল এবং গলায় কাপড় প্যাঁচানো ছিল।

গাজীপুর পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, নিহত ব্যক্তির পরিচয় উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা আতিকুরকে শ্বাসরোধে হত্যা করে ওই স্থানে ফেলে রেখে গেছে। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের আশা করছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *