কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে ধর্ষণ মামলায় পুলিশ জেলে

কড়া নজর প্রতিবেদক ঃ

এক নারীকে ধর্ষণের অভিযোগ পেয়ে গাজীপুরের কোনাবাড়ি থানা পুলিশ শনিবার রাতে মনিরুজ্জামান নামের এক কনস্টেবলকে (২৩) গ্রেপ্তার করে। আজ রোববার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। মনিরুজ্জামান আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) উত্তরায় কর্মরত। তার বাড়ি সিরাজগঞ্জের কাজীপুরে।

পুলিশ ও ধর্ষণের শিকার নারী জানায়, তিন বছর আগে ওই নারীর সঙ্গে মনিরুজ্জামানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মায়ের সঙ্গে নারীটি কোনাবাড়ি থানার পেয়ারা বাগান এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে থাকতেন। চাকরি নেন স্থানীয় তৈরি পোশাক কারখানায়। গত ফেব্রæয়ারি মাসে বেড়ানোর কথা বলে এক আত্মীয়ের বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেন মনিরুজ্জামান।

তখন ধর্ষনের অভিযোগ এনে গাজীপুর আদালতে একটি মামলা করেন ভুক্তভোগী। মামলার বিষয়টি জানতে পেরে বিভিন্ন সময় ফোনে মনিরুজ্জামান তাকে মামলা তোলার জন্য ভয়ভীতি দেখান বলে অভিযোগ।

শনিবার রাতে ভুক্তভোগীর বাসায় এসে মামলা তুলে নিতে ভয়ভীতি দেখান। এতে অস্বীকৃতি জানালে মনিরুজ্জামান আবার তাকে ধর্ষণ করে। এ সময় নারীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশ সদস্যকে আটক করে পুলিশে খবর দেন। কোনাবাড়ি পুলিশ তাকে উদ্ধার করে নিয়ে যায় ।

এ ঘটনায় আজ সকালে ওই নারী বাদী হয়ে মনিরুজ্জামানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা করেন।

জানতে চাইলে কোনাবাড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ মামলা হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন ‘অভিযুক্ত কনস্টেবলকে বিকেলে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *