কড়ানজর
  • July 5, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

গাজীপুরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে কিশোরের মৃত্যু

কড়া নজর প্রতিবেদকঃ

গাজীপুরে তুরাগ নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে প্রণয় কুমার সাহা (১৬) নামক এক কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় নিহতের চাচা ও ফুফাতো ভাই আহত হয়েছেন। রোববার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যার পর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নদী থেকে মরদেহ উদ্ধার করে।

সে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার গোপাল চন্দ্র সাহার ছেলে। আহতরা হলেন-গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চানপাড়া এলাকার রবেন চন্দ্র সাহার ছেলে লিটন চন্দ্র সাহা (৩০) ও কালীগঞ্জ থানাধীন উলুখোলা এলাকার পরিমল সাহার ছেলে প্রশান্ত সাহা (১৪)। এদের মধ্যে লিটনের ভাতিজা প্রণয় এবং ভাগ্নে প্রশান্ত সাহা।

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির উদ্দিন পানিতে ডুবে কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, গাজীপুর মহানগরীর চানপাড়া এলাকার মামার বাড়ি বেড়াতে আসে প্রশান্ত সাহা। রোববার দুপুরে তুরাগ নদীতে গোসল করতে মামা লিটন ও মামাতো ভাই প্রণয়ের সঙ্গে সে পার্শ্ববর্তী গাছা থানাধীন ধীতপুর ঘাটে যায়। সেখানে নদীতে নেমে গোসল করার সময় তারা পানিতে ডুবে যায়। এ সময় স্থানীয়রা লিটন ও প্রশান্তকে জীবিত অবস্থায় উদ্ধার করলেও পানিতে তলিয়ে নিখোঁজ হয় প্রণয়।

স্থানীয়রা উদ্ধার ব্যক্তিদের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে নদীতে তল্লাশি চালিয়ে সন্ধ্যার পর প্রণয়ের মরদেহ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *