কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

গাজীপুরে ডাকাতির জন্য গাড়ি থামিয়ে দেখে পুলিশের গাড়ি, গেপ্তার:৩।

গাজীপুরে ডাকাতির জন্য গাড়ি থামিয়ে দেখে পুলিশের গাড়ি, গেপ্তার:৩।

কড়ানজর প্রতিবেদকঃ

গাজীপুরে টহলরত গোয়েন্দা পুলিশের গাড়িতে ডাকাতির চেষ্টাকালে তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার (৩০ জুলাই) কালীগঞ্জ উপজেলার গোলাবাড়ী গ্রামের দারুল উলুম ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা রোডের মাথায় টঙ্গী-ঘোড়াশাল মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নারায়নগঞ্জের রূপগঞ্জ উপজেলার আতলাপুর বেলাবো সিকদার বাড়ি এলাকার আবু বক্কর সিদ্দিক ওরফে বক্কর (২৪), নরসিংদী মাধবদী থানার ভগিররথপুর এলাকার সাইফুল ইসলাম (২৩) ও একই এলাকার আশিক মিয়া (২৭)।

গাজীপুর গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম মোল্লা জানান, ফোর্সসহ কালীগঞ্জ থানা এলাকায় মাইক্রোবাসযোগে টহলের সময় রাত সোয়া দুইটার দিকে টঙ্গী-ঘোড়াশাল মহাসড়কে ১০/১২ জনের একদল ডাকাত রাস্তার ওপর দাঁড়িয়ে পিস্তল উঁচু করে টর্চ লাইট দিয়ে টহল মাইক্রোবাসটিকে সিগন্যাল দেয়। তখন ডাকাতরা গাড়ি থেকে পুলিশ নামতে দেখে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে তাদের পিছু ধাওয়া করে তিন ডাকাতকে একটি পিস্তল ও দুটি রামদাসহ আটক করা হয়।

গাজীপুর গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডাকাতির প্রস্তুতির কথা স্বীকার করেছে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার আসামিদের গাজীপুর আদালতে পাঠানো হলে বিজ্ঞ বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *