কড়ানজর
  • September 20, 2021
  • Last Update September 20, 2021 2:51 am
  • গাজীপুর

গাজীপুরে চালককে হত্যা করে পিকআপ ছিনতাই: আটক ৫

গাজীপুরে চালককে হত্যা করে পিকআপ ছিনতাই: আটক ৫

কড়া নজর প্রতিবেদকঃ

গাজীপুরে মালামাল নেওয়ার কথা বলে ভাড়া করা পিকআপচালককে হত্যা করে পিকআপ ছিনতাই করা ডাকাত চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)।

রোববার (০৫ আগস্ট) জিএমপির অতিরিক্ত উপকমিশনার (অপরাধ) রেজওয়ান আহমেদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন।

রেজওয়ান আহমেদ জানান, গ্রেপ্তারকৃত আন্তজেলা ডাকাতদলের এ সদস্যদের গাজীপুর ও হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় সাতটি পিকআপ তাদের কাছ থেকে উদ্ধার করে জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ডাকাতরা হলেন হবিগঞ্জের বাহুবল উপজেলার দৌলতপুর এলাকার মারুফ হোসেন (৩০) ও চারিগাঁও এলাকার আব্দুল আহাদ (৩৪), ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার সানন্দখীলা এলাকার এনামুল (২২), শেরপুরের সদর উপজেলার টিকারচর এলাকার আমিনুল (২৪) ও  টাঙ্গাইলের গোপালপুর উপজেলার খড়রিয়া এলাকার শামীম (২৪)। আহাদ বাদে অন্যরা সবাই গাজীপুরের বিভিন্ন এলাকায় ভাড়া বাসায় থাকেন।

জিএমপির এই পুলিশ কর্মকর্তা বলেন, গত ১ সেপ্টেম্বর গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন বারবৈকা মধ্যপাড়া রাস্তার পাশে জাকিরের বাগানের ভেতর থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত পরিচয় একজনের লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে ওই থানার উপপরিদর্শক (এসআই) মোস্তফা কামাল বাদী মামলা করেন। পরের দিন নিহত ব্যক্তির লাশ শনাক্ত করেন তার স্ত্রী ফাতেমা আক্তার।

নিহত ব্যক্তির নাম সেলিম সরদার (৩৩)। তিনি কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার পশ্চিম উদয়নগর এলাকার শাহ জামাল সরদারের ছেলে। তিনি গাজীপুর সদর উপজেলার বেগমপুর (ফুয়াং গেট) এলাকায় সপরিবারে ভাড়ায় থাকতেন।

নিহত সেলিম সরদার গত ৩১ আগস্ট নিজের পিকআপ নিয়ে বাসা থেকে বের হন। রাত সাড়ে ৯টার দিকে সেলিম মোবাইল ফোনে স্ত্রীকে জানান, সবজি কিনে বাসায় ফিরছেন। কিন্তু রাতে তিনি আর বাসায় ফিরেননি। মামলা দায়ের এবং পরিচয় শনাক্তের পর তথ্যপ্রযুক্তির সহায়তায় জিএমপির বাসন ও সদর থানা পুলিশ যৌথভাবে আজ রোববার ভোর পর্যন্ত গাজীপুর ও হবিগঞ্জের বিভিন্ন স্থানে অভিযানে চালিয়ে ওই পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ ওই পিকআপসহ গাজীপুর ও আশপাশের এলাকায় বিভিন্ন সময় ডাকাতি করা মোট সাতটি পিকআপ উদ্ধার করে তা জব্দ করে।

প্রাথমিকভাবে আসামিরা ওই হত্যাকাণ্ডসহ আরো পিকআপ ডাকাতিতে জড়িত থাকার ঘটনা স্বীকার করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *