কড়ানজর
  • January 19, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে ঘর থেকে তুলে শিক্ষার্থীকে ধর্ষণ

গাজীপুরে ঘর থেকে তুলে শিক্ষার্থীকে ধর্ষণ

কড়ানজর প্রতিবেদকঃ

গাজীপুরের কাপাসিয়া উপজেলায় শুক্রবারে (১৩ আগস্ট) ঘর তুলে নিয়ে এক মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৫ আগস্ট) অজ্ঞাত তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন ওই শিক্ষার্থীর বাবা।

ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা জানান, তিনি প্রায় ১০ মাস আগে লেবানন থেকে দেশে এসে ব্যবসা শুরু করেন। তাঁর স্ত্রী বর্তমানে লেবাননপ্রবাসী। শুক্রবার রাত ১০টার দিকে তাঁর মেয়ে তার দাদির সঙ্গে টিনের বেড়ার একই বিছানায় ঘুমায় এবং তিনি তাঁর দোকানে ঘুমান। রাত ২টা থেকে আড়াইটার মধ্যে অজ্ঞাত তিন যুবক কৌশলে টিনের ঘরের দরজার শেকল খুলে ঘরে ঢুকে কিশোরীর দাদীকে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে ঘুমে আচ্ছন্ন কিশোরীকে তুলে নিয়ে বাড়ির কিছুদূরে একটি কাঁচা সড়কের পাশে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করেন। এ সময় কিশোরীর দাদীর চিৎকারে তার বাবা সঙ্গীয় লোকজন নিয়ে রাতেই কিশোরীকে বাড়ির পাশ থেকে উদ্ধার করেন। লোকজনের উপস্থিতি টের পেয়ে অভিযুক্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। 

মেয়েটির বাবা আরও জানান, প্রতিবেশী কাদির মাস্টারের ছেলে মোক্তার হোসেনের সঙ্গে দীর্ঘদিনের শত্রুতা রয়েছে। তাঁর ধারণা তিনি এ ধর্ষণের ঘটনা ঘটিয়েছেন। ঘটনার পর থেকে মোক্তার পলাতক রয়েছেন।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাঁদ জানান, এ ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে। কিশোরীর বর্ণনা মতে অভিযুক্তদের শনাক্ত ও আটকের চেষ্ঠা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *