কড়ানজর
  • September 28, 2021
  • Last Update September 28, 2021 1:03 pm
  • গাজীপুর

গাজীপুরে এনজিওর টাকা পরিশোধ করেও গৃহবধূ গ্রেফতার

গাজীপুরে এনজিওর টাকা পরিশোধ করেও গৃহবধূ গ্রেফতার

কড়ানজর প্রতিবেদকঃ

গাজীপুরের শ্রীপুরে এনজিওর ঋণের টাকা পরিশোধ করার পরও সোমবার (২৬ জুলাই) বিকালে  শাহনাজ পারভীন নামের এক গৃহবধূকে গ্রেফতার করা হয়েছে। ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) নামের এনজিওর করা মামলায় তাকে গ্রেফতার করে পুলিশ। শাহনাজ পারভীন শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের বারতোপা গ্রামের নূরুল আমীনের স্ত্রী। তাদের ছয় মাস বয়সী একটি শিশুকন্যা রয়েছে।

পারভীনের স্বামী নুরুল আমীন বলেন, টিএমএসএস নামের ওই এনজিও থেকে ব্যবসায়িক ও সাংসারিক প্রয়োজনে তার স্ত্রী শাহনাজ পারভীন ২০১৭ সালে এক লাখ টাকা ঋণ নেন। নিয়মিত ঋণের কিস্তি দিয়ে আসছিলেন তিনি।  তবে শেষদিকে দুটি কিস্তি পরিশোধে ব্যর্থ হন। পরে এনজিও কর্মীদের চাপে ওই দুটি কিস্তিও পরিশোধ করেন এবং ঋণদাতা সংস্থা থেকে না দাবি প্রত্যয়নপত্র গ্রহণ করেন। অথচ সোমবার (২৬ জুলাই) বিকালে পুলিশ এসে শাহনাজ পারভীনকে গ্রেফতার করে নিয়ে যায়।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া জানান, আদালতের পরোয়ানা থাকায় পারভীনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে। সঙ্গে তার শিশুটিও রয়েছে।

এ বিষয়ে টিএমএসএস শ্রীপুর-১ শাখার ব্যবস্থাপক আব্দুল আলীম জানান, শাহনাজ পারভীন নামে তাদের কোনও সদস্য নেই। তিনি এ শাখায় যোগদানের পর এই নামের কোনও সদস্যের বিরুদ্ধে মামলা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *