কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

গাজীপুরে আট দিনেও সন্ধান মেলেনি গার্মেন্টস শ্রমিকের

গাজীপুরে আট দিনেও সন্ধান মেলেনি গার্মেন্টস শ্রমিকের

কড়া নজর প্রতিবেদকঃ

গাজীপুরের কাশিমপুর এলাকায় আসাদুজ্জামান ইমরান (২৫) নামের এক তৈরি পোশাক কারখানার শ্রমিক আট দিন ধরে নিখোঁজ। তাঁকে না পেয়ে পরিবারের সদস্যরা উদ্বেগে দিন কাটাচ্ছেন। পুলিশ ও র‌্যাবের কাছে ধরনা দিয়েও তাঁরা কোনো প্রতিকার পাচ্ছেন না।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে ওই শ্রমিকের সন্ধান চেয়ে পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করেছেন।

নিখোঁজ আসাদুজ্জামান ইমরান বরিশালের বাকেরগঞ্জ থানার উত্তমপুর গ্রামের সেলিম হোসাইন মোল্লার ছেলে। তিনি কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকার নাসিরউদ্দিনের বাড়িতে ভাড়া থেকে কাশিমপুর এলাকার এস এম ফ্যাশন লিমিটেড কারখানায় চাকরি করেন।

সংবাদ সম্মেলনে আসাদুজ্জামানের বাবা সেলিম হোসাইন জানান, ২০ সেপ্টেম্বর সকাল ৭টায় তাঁর ছেলে বাসা থেকে বের হয়ে কর্মস্থলে যায়। এরপর সকাল সাড়ে আটটায় সে কারখানা থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। বিকেল চারটায় কারখানা থেকে হাবিব নামের একজন তাঁদের মুঠোফোনে কল করে আসাদুজ্জামানের নিখোঁজ হওয়ার খবর জানান। পরিবারে লোকজন খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পেয়ে পরদিন কাশিমপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ নিখোঁজ আসাদুজ্জামানের কোনো সন্ধান দিতে না পারায় ২৪ সেপ্টেম্বর তিনি স্থানীয় র‍্যাব ক্যাম্পে অভিযোগ করেন। কিন্তু এখন পর্যন্ত পুলিশ বা র‍্যাব তাঁর ছেলের কোনো সন্ধান দিতে পারেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *