কড়ানজর
  • March 5, 2021
  • Last Update January 31, 2021 2:56 am
  • গাজীপুর

গাজীপুরের পূবাইলে ডাকাতি ছুরিকাঘাতে দুই সহোদর ব্যবসায়ী আহত

গাজীপুরের পূবাইলে ডাকাতি
ছুরিকাঘাতে দুই সহোদর ব্যবসায়ী আহত

কড়া নজর প্রতিবেদনঃ
গাজীপুর মহানগরের পূবাইল থানার কুদাব গ্রামে শুক্রবার রাতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদের হামলায় সহোদর দুই ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তাদেরকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাতরা ২০ ভরি স্বর্ণালঙ্কার ও ১০ লাখ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়েছে।
আহত দুই সহোদরের ভগ্নিপতি সুপ্রিম কোর্টের আইনজীবী নজরুল ইসলাম খান বিকি জানান, রাত ৩টায় ৮/১০ জনের একদল সশস্ত্র ডাকাত তালা কেটে ও গেইট ভেঙ্গে বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা ঘরে ঢুকে সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে এবং আলমারি থেকে ১০ লাখ টাকা ও ২০ ভরি স্বর্ণালঙ্কার লুটে নেয়। ডাকাতরা ঘরের মূল্যবান আসবাবপত্র তছনছ করে এবং ৬টি মোবাইল সেটসহ আরো মূল্যবান জিনিসপত্র লুট করে।


এসময় বাঁধা দেওয়ায় ব্যবসায়ী সজীব পালোয়ান (৩৫) ও তার সহোদর রাকিব পালোয়ানকে (৩৮) ছুরিকাঘাত করে ডাকাতরা। ছুরিকাঘাতে সজিবের কণ্ঠনালী ও রাকিবের হাত কেটে যায়। দুই সহোদরের রক্তক্ষরণ দেখে তাদের সত্তরোর্দ্ধ পিতা হোসেন উদ্দিন পালোয়ান জ্ঞান হারিয়ে ফেলেন। ডাকাতরা চলে যাওয়ার পর তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে উদ্ধার করেন। দুই সহোদরকে গুরুতর আহত অবস্থায় প্রথমে টঙ্গীর একটি প্রাইভেট হাসপাতালে ও পরে ঢাকায় অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়। খবর পেয়ে শনিবার সকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাতদের ফেলে যাওয়া কিছু গুরুত্বপূর্ণ আলামত জব্দ করেছে।
এব্যাপার যোগাযোগ করা হলে পূবাইল থানার ওসি নাজমুল হক ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমরা ডাকাতদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *