কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

কোভিড-১৯: ময়মনসিংহ মেডিকেলে ১৩ এবং রাজশাহী মেডিকেলে ১২ মৃত্যু

কোভিড-১৯: ময়মনসিংহ মেডিকেলে ১৩ এবং রাজশাহী মেডিকেলে ১২ মৃত্যু

কড়া নজর প্রতিবেদকঃ

গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে  ১৩ জন মারা গেছেন। এরমধ্যে তিন জন ছিলেন করোনা পজিটিভ। বাকি ১০ জন উপসর্গ নিয়ে মারা গেছেন। 

করোনায় যারা মারা যাওয়া তিন জনই ময়মনসিংহ জেলার বাসিন্দা। এছাড়া করোনার উপসর্গ নিয়ে ময়মনসিংহের সাত জন, নেত্রকোনার দুই ও টাঙ্গাইলের এক রোগী মারা গেছেন।  

১৩ জন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনার ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন। তিনি আরও জানান, হাসপাতালে নতুন করে ২৫ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ২৩৬ জন এবং আইসিইউতে ১৯ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া ৩৯ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
 

রাজশাহী মেডিক্যালে আরও ১২ মৃত্যু

গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে ১২ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় আট ও ‍উপসর্গে চার জন মারা গেছেন। রবিবার (২২ আগস্ট) সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানান।

গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে রাজশাহীর পাঁচ, চাঁপাইনবাবগঞ্জের এক, নাটোরের দুই, নওগাঁর দুই ও পাবনার দুই জন। আট জন পুরুষ ও চার জন নারী। তাদের মধ্যে পাঁচ জনের বয়স ৬১ বছরের ওপরে। বাকিদের মধ্যে ৫১ থেকে ৬০ বছরের তিন, ৪১ থেকে ৫০ বছর বয়সের দুই ও ৩১ থেকে ৪০ বছর বয়সের দুই জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *