কড়ানজর
  • October 16, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

কোভিড-১৯: ঠাকুরগাঁওয়ে আরও ১৯ শিক্ষক-শিক্ষার্থী আক্রান্ত

কোভিড-১৯: ঠাকুরগাঁওয়ে আরও ১৯ শিক্ষক-শিক্ষার্থী আক্রান্ত

কড়া নজর প্রতিবেদকঃ

ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের ছয় শিক্ষক ও সরকারি শিশু পরিবারের ১৩ শিক্ষার্থীর করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর আগে সদর উপজেলার বাহাদুরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ শিক্ষার্থী করোনাভাইরাসে আক্রান্ত হয়।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সদর উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মমতাজ ফেরদৌস লিনা এ তথ্য নিশ্চিত করেন। 

মমতাজ ফেরদৌস লিনা বলেন, শিশু পরিবারের ১৩ শিক্ষার্থী ও উপজেলার ছয় শিক্ষক করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।”

এদিকে, আক্রান্তদের বাড়িতে আইসোলেশনে রাখা হবে, তবে এজন্য কোনো শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হবে না বলে একইদিন রাতে জুম মিটিংয়ের মাধ্যমে সিদ্ধান্ত নিয়েছেন জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

শিশু পরিবার বালিকার উপ-তত্ত্বাবধায়ক মোছা. রিক্তা বানু বলেন, “গত ১৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) শহরের হাজীপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে অধ্যয়নরত শিশু পরিবারের এক ছাত্রী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়। এরপর মাধ্যমিকের আরও চারজন ও প্রাথমিকের আট শিক্ষার্থী জ্বর-সর্দিতে আক্রান্ত হয়।”

তিনি বলেন, “বুধবার পর্যন্ত শিশু পরিবারের ২৫ ছাত্রীর নমুনা পরীক্ষার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দেওয়া হয়। এর মধ্যে প্রাথমিকে পড়ুয়া আটজনসহ ১৩ ছাত্রীর শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। তাদের পৃথক স্থানে রেখে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। বর্তমানে তারা ভালো আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *