কড়ানজর
  • September 27, 2021
  • Last Update September 27, 2021 10:45 am
  • গাজীপুর

কোভিড-১৯: চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ২ মৃত্যু, রাজশাহী মেডিকেলে ৫ মৃত্যু

কোভিড-১৯: চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ২ মৃত্যু, রাজশাহী মেডিকেলে ৫ মৃত্যু

কড়া নজর প্রতিবেদকঃ

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে দুজনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে ১৫৯ জন করোনায় আক্রান্ত হয়েছে।

শনিবার (৪ সেপ্টেম্বর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে গণমাধ্যমে পাঠানো করোনা-সংক্রান্ত সর্বশেষ প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৫৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ছিল ১০। ২৪ ঘণ্টায় শনাক্ত ব্যক্তিদের মধ্যে নগরের ৮৬ জন এবং নগরের বাইরের বিভিন্ন উপজেলার ৭৩ জন। ২৪ ঘণ্টায় মারা যাওয়া দুজনই নগরের বাসিন্দা।

রাজশাহী মেডিকেলে গত ২৪ ঘণ্টায় জনের মৃত্যু

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনার সংক্রমণ ও উপসর্গ নিয়ে আরও পাঁচজনের মৃত্যু হয়েছে। শনিবার (০৪ সেপ্টেম্বর) হাসপাতাল কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

হাসপাতাল ও জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার সকাল আটটা থেকে শনিবার সকাল আটটা পর্যন্ত করোনা ওয়ার্ডে মারা যাওয়া পাঁচজনের মধ্যে রাজশাহীর তিনজন, পাবনা ও নওগাঁর একজন করে। তাঁদের মধ্যে দুজন করোনায় ও তিনজন উপসর্গ নিয়ে মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বলেন, গত ২৪ ঘণ্টায় করোনা ওয়ার্ডে নতুন রোগী ভর্তি হয়েছেন ১৪ জন। ছাড়পত্র নিয়ে চলে গেছেন ১৬ জন। এখন হাসপাতালে মোট ভর্তি আছেন ১৪২ জন। তাঁদের মধ্যে করোনা পজিটিভ ৬৮ জন, করোনার উপসর্গ নিয়ে ৪৩ জন ও করোনা নেগেটিভ হয়ে চিকিৎসা নিচ্ছেন ৩১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *