কড়ানজর
  • October 26, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

কোভিড-১৯: করোনাভাইরাস মা ও বাবা’র জীবন কেড়ে নিল

বেসরকারি টেলিভিশন চ্যানেলের সাংবাদিক বোরহানুল হক সম্রাট  এর মা কোভিডে আক্রান্ত হয়ে মা মারা যায় ঠিক তার দুইদিনের মাথায় তার বাবাও মারা যান।

কাজের সূত্রে তারা সাত ভাইবোন ঢাকায় থাকলেও বয়স্ক বাবা মা থাকতেন কুষ্টিয়ায় গ্রামের বাড়িতে। সম্প্রতি ওই জেলায় করোনাভাইরাস ব্যাপকভাবে ছড়িয়ে পড়লে মা বাবা দুজনই আক্রান্ত হয়ে পড়েন। এরপর তাদের ঢাকায় এনে কোনভাবে চিকিৎসা করাতে পারলেও শেষ রক্ষা হয়নি কারও।

করোনায় মাবাবা দুজনকেই হারালেন অভিনেতা

শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে অভিনেতা মাহাদী হাসান পিয়ালের মা মারা যান । ঠিক ১০ দিন আগে এই অভিনেতা করোনায় তাঁর বাবাকে হারান। মা–বাবার সংস্পর্শে থেকে এই অভিনেতা ও তাঁর বোন দুজনের শরীরে করোনার লক্ষণ কিছুটা দেখা দিলেও তাঁরা করোনা নেগেটিভ।

কান্নাজড়িত কণ্ঠে অভিনেতা পিয়াল সংবাদমাধ্যমকে বলেন, ‘মা মূলত নিউমোনিয়ার কারণেই মায়ের এমনটা হয়েছে। মা ধকলটা সহ্য করতে পারেননি। মাকে হাসপাতালে ভর্তি করার পর থেকেই বেশি অসুস্থ হতে থাকেন। পরে আজ সকাল পৌনে দশটার দিকে মারা গেছেন।’

তিনি আরও জানান, দুই সপ্তাহ আগে তাঁর বাবা করোনায় আক্রান্ত হন। তাঁকে বাসাতেই চিকিৎসা দেওয়া হচ্ছিল। হঠাৎ তাঁর অবস্থা খারাপ হয়ে ১৬ জুন তিনি মারা যান। তাঁর বাবার সেবা করার জন্য সার্বক্ষণিক তাঁর মা পাশে ছিলেন। যে কারণে তিনিও করোনায় আক্রান্ত হন।

সাম্প্রতিক সময়ে সারা দেশে সংক্রমণ ছড়িয়ে পড়ায় অনেক পরিবার হারিয়েছেন তাদের পরিবারের সেই পরম আশ্রয়ের ছায়া।

ওই পরিবারগুলো এখনও সেই শোক সামলে উঠতে পারেননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *