কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

কোভিড টেস্ট জালিয়াতি: টিকেএস গ্রুপের ৩ কর্মী গ্রেপ্তার

কোভিড টেস্ট জালিয়াতি: টিকেএস গ্রুপের ৩ কর্মী গ্রেপ্তার

কড়া নজর প্রতিবেদকঃ

কোভিড টেস্ট জালিয়াতির সঙ্গে জড়িত আরও একটি প্রতিষ্ঠানের তিন কর্মীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রিজেন্ট গ্রুপ ও জেকেজি’র পর ‘টিকেএস’ নামে এই প্রতিষ্ঠানটির বিরুদ্ধে করোনা টেস্ট  জালিয়াতির অভিযোগ পাওয়া গেছে। এই চক্রটি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিবের সই জালসহ  প্রতারণা করে আসছিল বলে পুলিশের অভিযোগ।

বুধবার (১ সেপ্টেম্বর) দুপুর ২টায় ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির যুগ্ম পুলিশ কমিশনার (সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম ও ডিবি-উত্তর) মোহাম্মদ হারুন অর রশীদ।

গ্রেপ্তারকৃতরা হলো— টিকেএস গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) আব্দুল্লাহ আল আমিন, চেয়ারম্যান আবুল হাসান তুষার ও মার্কেটিং ম্যানেজার মোহাম্মদ শাহিন মিয়া।

এ সময় তাদের কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত কম্পিউটার, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ট্যাক্স সার্টিফিকেটসহ বিভিন্ন ধরনের জাল নিয়োগপত্র উদ্ধার করা হয়।

ডিবি জানায়, মঙ্গলবার (৩১ আগস্ট) রাজধানীর তেজগাঁও এলাকা ও ঝালকাঠি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ডিবির কর্মকর্তা বলেন, ‘ভুঁইফোড় এই প্রতিষ্ঠানের বৈধ কোনও অস্তিত্ব না থাকায় স্বাস্থ্য ও পরিবার মন্ত্রণালয় থেকে কোভিড টেস্ট, লোক নিয়োগ, ক্যাম্প স্থাপনের কোনও অনুমতি তারা পায়নি। এরপর তারা জালিয়াতি শুরু করে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *