কড়ানজর
  • October 16, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

কুমিল্লায় বাসের সাথে সিএনজি ধাক্কা: নিহত ৩, আহত ৪

কুমিল্লায় বাসের সাথে সিএনজি ধাক্কা: নিহত ৩, আহত ৪

কড়া নজর প্রতিবেদকঃ

শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে কুমিল্লা মনোহরগঞ্জ উপজেলায় নাথেরপেটুয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা তিন ব্যক্তি নিহত হয়েছে। এ দুর্ঘটনায়  আহত হয়েছে আরও চারজন। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।

উক্ত দুর্ঘটনা কুমিল্লা- নোয়াখালী মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতান বাজারে ঘটে।  

নিহত ৩ ব্যক্তি হলেন, নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার বাসিন্দা সিএনজি চালিত অটোরিকশা চালক মোহাম্মদ শাহাদাত হোসেন (৩০), একই উপজেলার মো. রাফি (২৩) এবং নোয়াখালী জেলার চাটখিল উপজেলার প্রবাসী মো. ইয়াছিন (৩৫)।  

সহকারী পুলিশ সুপার (লাকসাম-মনোহরগঞ্জ থানার সার্কেল) মো. মুহিতুল ইসলাম বলেন, “নোয়াখালী থেকে ঢাকা অভিমুখী হিমাচল পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কায়। ধাক্কা দিয়ে বাসটি ঘুরে গিয়ে বিপরীত দিক থেকে আসা নোয়াখালী অভিমুখী একটি সিএনজি চালিত অটোরিকশাকে চাপা দেয়। এসময় বাস চাপায় সিএনজির ৩ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। 

এসপি মুহিতুল ইসলাম জানান, দুর্ঘটনাকবলিত বাস ও সিএনজি উদ্ধার করা হচ্ছে। আহতের চার যাত্রীর মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান হয়েছে। এরপর থেকে বাসের চালক ও হেলপার পলাতক রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *