কড়ানজর
  • September 20, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

কাপাসিয়ায় পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ১৪

কাপাসিয়ায় পুলিশের উপর হামলা, গ্রেপ্তার ১৪

কড়া নজর প্রতিবেদকঃ

বুধবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের কাপাসিয়া উপজেলার নাকাশিনী এলাকায় শীতলক্ষ্যা নদীতে ডিজে আসরের নৌকা থেকে ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অভিযানে যাওয়া পুলিশ ও তাদের বহনকারী নৌকার মাঝির ওপর হামলার ঘটনা ঘটেছে। পুলিশকে বহনকারী নৌকাটি ডুবিয়ে দেওয়া হয়েছে। উক্ত ঘটনায় বৃহস্পতিবার (২ আগস্ট) থানায় মামলা হয়েছে।

জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ডিজে আসরের নৌকা থেকে মোট ১৪ জনকে গ্রেপ্তার করে। নৌকায় অবস্থান করা দুই তরুণী ও কয়েক এলাকাবাসী মুঠোফোন থেকে জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন দিলে পুলিশ ঘটনা যাচাই করতে গেলে তাদের ওপর হামলা করা হয়। নৌকায় অবস্থান করা দুই তরুণীর একজন ৯৯৯ নম্বরে কল করে নিজেদের নিরাপত্তাহীনতার কথা জানান। প্রায় একই সময় নৌকায় অশালীন আচরণ ও তীব্র শব্দে ডিজে গান বাজানোয় বিরক্ত হয়ে নদীর আশপাশের কয়েক বাসিন্দা জাতীয় জরুরি সেবা নম্বরের মাধ্যমে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন।

পুলিশের চার সদস্যের একটি দল কাপাসিয়ার সাফাইশ্রী এলাকায় শীতলক্ষ্যা নদীতে ছোট্ট নৌকা নিয়ে ঘটনা যাচাই করতে নৌকার কাছে যায়। এ সময় ডিজে আসরের নৌকা থেকে পুলিশের নৌকা লক্ষ্য করে কাচ–প্লাস্টিকের বোতলসহ বিভিন্ন ধাতব বস্তু নিক্ষেপ করা হয়। নৌকার আরও কাছে গেলে সেখান থেকে লগি দিয়ে পুলিশের নৌকায় অবস্থান করা পুলিশ সদস্যদের আঘাত করা হয়। এতে নৌকার মাঝি রফিকুল ইসলাম গুরুতর আহত হন। একপর্যায়ে ডিজে আসরের নৌকা দিয়ে আঘাত করে পুলিশকে বহনকারী নৌকাটি ডুবিয়ে দেওয়া হয়। পুলিশের চার সদস্যের মধ্যে তিনজন সাঁতরে পাড়ে ওঠেন। একজনকে স্থানীয় বাসিন্দার একটি ডিঙির মাধ্যমে উদ্ধার করা হয়। আহত মাঝির পায়ে বেশ জখম হয়েছে। তাঁকে রাতেই ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। আহত অপর পুলিশ সদস্য হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়ে কাজে ফিরেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *