কড়ানজর
  • September 19, 2021
  • Last Update September 19, 2021 9:03 pm
  • গাজীপুর

একই মেয়েকে দুই ভাইয়ের বিয়ের প্রস্তাব: ভাইয়ের হাতে ভাই খুন

একই মেয়েকে দুই ভাইয়ের বিয়ের প্রস্তাব: ভাইয়ের হাতে ভাই খুন

কড়ানজর প্রতিবেদকঃ

মৌলভীবাজারের রাজনগরে এক মেয়েকে বিয়ের জন্য পৃথকভাবে বিয়ের প্রস্তাব পাঠিয়েছিলেন দুই চাচাতো ভাই। বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যে শুরু হয় বিরোধ। এ বিরোধের জেরে এক ভাইয়ের হাতে খুন হন আরেক ভাই। 

বুধবার (১১ আগস্ট) হত্যাকাণ্ডে জড়িত একজনকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুক্রাকান্দি গ্রামের শাহার মিয়ার জন্য এবং তাহার চাচাতো ভাই শোয়েবের জন্য কয়েকদিনের ব্যবধানে এক প্রতিবেশী নারীর পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দেওয়া হয়। উভয়পক্ষের প্রস্তাবের পরিপ্রেক্ষিতে মেয়ের বাবা কয়েকদিন সময় চেয়ে নেন। বিষয়টি নিয়ে জানাজানি হলে ৮ আগস্ট রাত সাড়ে ১১ টার দিকে শোয়েব ও সাব্বিরের নেতৃত্বে জুনেদ, রুহনসহ আরো অজ্ঞাত ব্যক্তিদের নিয়ে শাহার মিয়ার ঘরে গিয়ে অতর্কিত হামলা চালায়। আহত অবস্থায় শাহারকে পরিবারের সদস্যরা রাজনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসা নিয়ে ৯ আগস্ট বাড়ি ফেরেন তিনি।

১১ আগস্ট শাহাব মিয়ার অবস্থার অবনতি হলে আবার তাকে ফেঞ্চুগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাওয়ার পথে রাত ১০টার সময় তার মৃত্যু হয়।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, হত্যাকাণ্ডে জড়িত সাব্বির আহমদকে সিলেট এমএজি  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *