কড়ানজর
  • October 17, 2021
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ গেল চাচার

উত্ত্যক্তের প্রতিবাদ করায় প্রাণ গেল চাচার

কড়া নজর প্রতিবেদকঃ

বগুড়ায় ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদের জের ধরে রূপম সরকার (২৮) নামে এক দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে একব্যক্তির মৃত্যু হয়েছে। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের তার মৃত্যু হয়। গত বৃহস্পতিবার রাতে বাড়ির কাছে সদর উপজেলার ভবেরবাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ, এজাহার ও স্থানীয়সূত্রে জানা গেছে, নিহত ওই ব্যক্তির ভাতিজি একটি মোবাইল ফোন কোম্পানির শোরুমে চাকরি করেন। স্থানীয় এক যুবকের সঙ্গে তার “প্রেমের সম্পর্ক” তার ভাতিজির। ওই প্রেমিক তাদের আপত্তিকর কিছু ছবি রেকর্ড করেন এবং একই এলাকার ছেলে রূপম সরকারকে দেয়। পরে রূপম সরকার ওই মেয়েকে ছবিগুলো সামাজিকযোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কু-প্রস্তাব দেয়। রাজি না হওয়ায় ছবিগুলো নেটের মাধ্যমে বিভিন্নজনের মোবাইলে শেয়ার করে। কর্মস্থলে ছবিগুলো পাঠালে সেখান থেকে তার চাকরি চলে যায়।

এ ঘটনায় চাচা পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলরের কাছে নালিশ করেন। কাউন্সিলর আমিনুল ইসলাম কয়েকদিন আগে তাদের আইনের আশ্রয় নিতে পরামর্শ দেন।

এসব নিয়ে ১৬ সেপ্টেম্বর রাত সাড়ে ১১টার দিকে শহরের ভবেরবাজার এলাকায় একটি ফিলিং স্টেশনের সামনে রূপম সরকারের সঙ্গে বাকবিতন্ডা হয় নিহত ব্যক্তির। পরে রূপম সরকার, তার স্ত্রী  ও অন্যরা তার পথরোধ করে। এরপর রূপম ধারালো অস্ত্র দিয়ে ওই ব্যক্তির মাথায় কুপিয়ে জখম করে ও অন্যরা তাকে মারধর করে।

ওই ব্যক্তির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারী রূপমসহ সবাই পালিয়ে যায়। স্থানীয়রা রক্তাক্ত তাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি ঘটলে পরদিন ১৭ সেপ্টেম্বর ঢাকা মেডিকেল কলেজ  (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৯টার দিকে তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *