কড়ানজর
  • January 19, 2022
  • Last Update October 1, 2021 6:00 pm
  • গাজীপুর

অবশেষে পরীমণি জামিন পেলেন

অবশেষে পরীমণি জামিন পেলেন

কড়া নজর প্রতিবেদকঃ

মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুর ২টায় ঢাকা মহানগর দায়রা জজ আদালতে পরীমণির জামিন শুনানি শুরু হয়।  শুনানি শেষে পরীমণির জামিন আবেদন মঞ্জুর করেন আদালত। নারী, অভিনেত্রী ও অসুস্থতা বিবেচনায় ৫০ হাজার টাকা মুচলেকায় পরীমণির জামিন মঞ্জুর করেন ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত।

গত ২২ আগস্ট পরীমণির পক্ষে জামিন আবেদন করা হলে মহানগর দায়রা জজ আদালত শুনানির জন্য ১৩ সেপ্টেম্বর দিন ধার্য করেন। পরদিন আরেক আবেদনে “দ্রুত শুনানির” আবেদন জানান তার আইনজীবী মজিবুর রহমান। পরে কোনো সাড়া না পেয়ে ২৫ আগস্ট হাইকোর্টে রিট ও জামিন আবেদন করেন তিনি। 

এর প্রেক্ষিতে রুল জারি করেন হাইকোর্ট। রুলে ২১ দিন পর আদেশ দেবে, এটা জামিন আবেদনটি খারিজ করার শামিল, বলা হয়। একই সঙ্গে ১৩ সেপ্টেম্বর বিচারিক আদালতের আদেশ দেওয়ার সিদ্ধান্ত কেন বাতিল করা হবে না, তাও রুলে জানতে চাওয়া হয়। ঢাকা মহানগর দায়রা জজকে ১ সেপ্টেম্বরের মধ্যে রুলের জবাব দিতে বলা হয়।

এর আগে ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‍্যাব। তার বাসা থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য জব্দ করা হয় বলে জানানো হয়। আটকের পর তাদের নেওয়া হয় র‍্যাব সদর দফতরে। পরে র‍্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *