কড়ানজর
  • September 20, 2021
  • Last Update September 20, 2021 2:51 am
  • গাজীপুর

অতিরিক্ত অর্থ চাওয়ায় যৌনকর্মীকে খুন,যুবক আটক

অতিরিক্ত অর্থ চাওয়ায় যৌনকর্মীকে খুন,যুবক আটক

কড়া নজর প্রতিবেদকঃ

আবাসিক হোটেলে নিয়ে এক যৌনকর্মীকে হত্যার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় হত্যাকারী মো. খোকন ভুঁইয়া (২৮) কে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ডিবির তেজগাঁও জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহাদাত হোসেন সুমা এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, “গত ৮ সেপ্টেম্বর দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শ্যামলীর দুই নম্বর সড়কের রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে এক তরুণীর লাশ উদ্ধার হয়। এই ঘটনায় থানা পুলিশের পাশাপাশি ডিবির পক্ষ থেকে ছায়া তদন্ত করা হয়। ঘটনার তিন দিনের মাথায় খুনিকে গ্রেফতার করা হয়েছে। হত্যার উদ্দেশ্য ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয় উল্লেখ করে দ্রুত এই মামলার চার্জশিট দিয়ে দেওয়া হবে।

তদন্ত সংশ্লিষ্ট ও ডিবি সূত্রের মাধ্যমে জানা যায়, তদন্ত সংশ্লিষ্টরা জানান, ৭ সেপ্টেম্বর মিরপুরের শেওড়াপাড়া এলাকায় খোকন তার এক বন্ধুর সঙ্গে দেখা করতে যান। সেখানে দুজনে বিয়ার পান করার পর চলে আসেন ফার্মগেট এলাকায়। রাত ২টার দিকে ফার্মগেট ফুটওভার ব্রিজের ওপর আসমা ওরফে লিমা বেগম ওরফে কবিতা (২৫) নামের এক যৌনকর্মীর সঙ্গে তার কথা হয়। তিন হাজার টাকার চুক্তিতে খোকনের সঙ্গে কবিতা রাত কাটাতে সম্মত হলে দুজনে চলে যান শ্যামলীর দুই নম্বর সড়কের ৪/১ নম্বর ভবনে রাজ ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে। তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটির ছয়তলার ৬০২ নম্বর কক্ষে ওঠেন। 

তিন হাজার টাকার চুক্তি হলেও পরে খোকনের কাছে ২০ হাজার টাকা দাবি করে বসেন কবিতা। টাকা না পেলে চিৎকার করে সবাইকে বিষয়টি জানিয়ে দেওয়ার হুমকিও দেন তিনি। এ নিয়ে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হলে একপর্যায়ে কবিতাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায় খোকন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *